বাজারে স্বল্পমূল্যে জিও ফোন আনতে উদ্যোগে জিও

  • জিওর আক্রমণাত্মক কৌশল, স্বল্প মূল্যের স্মার্টফোন বাজারে আনতে গ্রাহকরা গতি পেতে পারে: রিপোর্ট *

নয়াদিল্লি, ২ এপ্রিল (পিটিআই) জিওর আক্রমণাত্মক কৌশল, নতুন জিওফোন অফার এবং স্বল্প মূল্যের স্মার্টফোনগুলির আসন্ন লঞ্চ গ্রাহকের গতি ফিরে পেতে সাহায্য করবে বলে একটি প্রতিবেদনে জানানো হয়েছে।

জেএম ফিনান্সিয়ালের সাম্প্রতিক নোটে বলা হয়েছে, শুল্ক বৃদ্ধিতে প্রায় মেয়াদে দেরি প্রতি ব্যবহারকারী গড় হারে (এআরপিইউ) দীর্ঘমেয়াদী কাঠামোগত আপট্রেন্ডের গল্পটি রেলপথ নয় any

জিও-র গ্রাহকের গতি এফওয়াই 21-এর কোর্সে নিঃশব্দ রইল, আংশিকভাবে স্পষ্ট্রামের বাধার কারণে ডেটা ব্যবহারের পরে-কোভিডে আওতার কারণে।

“… এবং প্রতিযোগিতার আরও ভাল সম্পাদন এবং অবস্থান (ভারতী) যা এটি মোবাইল ব্রডব্যান্ড গ্রাহকদের উচ্চতর অংশ অর্জন করতে সক্ষম করেছে। তবে, আমরা বিশ্বাস করি যে গ্রাহকগণের গতিবেগ দ্রুতগতিতে পরিণত হতে পারে, উল্লেখযোগ্যভাবে অর্জনের জন্য জিওর আগ্রাসী কৌশলটি প্রদান করা হয়েছে ক্ষমতা বাড়ানোর জন্য উচ্চতর ফ্রিকোয়েন্সি ব্যান্ডগুলিতে বর্ণালীগুলির পরিমাণ “

এছাড়াও, নতুন “আক্রমণাত্মক” জিওফোন অফারগুলি, স্বল্প মূল্যের স্মার্টফোনগুলির আসন্ন লঞ্চের পরে, গ্রাহকদের গতি ফিরে পেতে সম্ভবত সহায়তা করবে, এটি উল্লেখ করেছে।

এটি আরও পর্যবেক্ষণ করেছে যে জিওর নেট গ্রাহক সংযোজনটি অবনমিত ছিল, ২০২০ সালের মার্চ মাসে নেট গ্রাহক সংস্থার তুলনায় প্রতি মাসে গড়ে ২৩.৩ মিলিয়ন সংযোজন হয়েছে এবং উল্লেখ করেছেন যে স্পেকট্রামের সীমাবদ্ধতার পিছনে এখন নতুন জিওফোন পরিকল্পনাগুলি গ্রাহককে পুনরুত্থিত করার মূল উপায় সংযোজন গতি।

প্রতিবেদনে বলা হয়েছে, “নতুন জিওফোন অফার এবং আসন্ন স্মার্টফোন লঞ্চ দুটিতে একটি সফল ক্রিয়াকলাপ জিয়াকে গ্রাহক সংযোজন বাড়িয়ে তুলতে সক্ষম করবে যে একটি শিল্প-প্রশস্ত শুল্ক বৃদ্ধির মূল অনুঘটক হবে, যা সম্ভবত ২০১২-২০১২ সালের শেষের দিকে সম্ভবত দেখা যাচ্ছে,” প্রতিবেদনে বলা হয়েছে।

ডিজিটাল বিল্ডিং ব্লকগুলি জিওর জন্য জায়গা রয়েছে, যদিও বাজারগুলি আরও কৃপণের জন্য অপেক্ষা করছে।

“আমরা বিশ্বাস করি যে জিওর গ্রাহক সংযোজন সম্পর্কে উল্লেখযোগ্য দৃষ্টি নিবদ্ধ করা এই কারণে যে এটি দীর্ঘ মেয়াদে এটির গ্রাহক বেসে ডিজিটাল সুযোগগুলি ক্রস-বিক্রয় এবং আপ-বিক্রয় করতে সক্ষম করতে সক্ষম হয়েছিল J Jio এর বি 2 সি পদ্ধতির ডিজিটাল নগদীকরণে একটি বিস্তৃত শূন্যতা সরবরাহ করে অংশীদারিত্ব ভিত্তিক বি 2 বি 2 সি (বিজনেস-টু-বিজনেস-ভোক্তা) ব্যবসায়িক মডেলটিতে ভারতীর পরে কোনও সুযোগ নেই, এমন জেএম ফিনান্সিয়াল প্রতিবেদনে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.