রেল গেটের দাবী তুলে ভোট বয়কট করলো ৫ গ্রামের ১২০০ ভোটার

আগামী ১৭ এপ্রিল পঞ্চম দফায় জলপাইগুড়ি জেলাতে ভোট গ্রহন হতে চলেছে। আর এই ভোটের মুখেই জোট বাধলেন এলাকার মানুষ।একজোট হয়ে মঞ্চ বেধে সাংবাদিক সম্মেলন করে সাফ জানিয়ে দিলেন রেল গেট না হলে তারা ভোট দেবেননা।

জলপাইগুড়ি রাজগঞ্জ বিধানসভার বেলাকোবা গ্রামপঞ্চায়েতের অন্তর্গত রানীনগড় দেমধাপাড়া এলাকায় রয়েছে ৫ টি গ্রাম। রেল লাইন সংলগ্ন এই এলাকায় সম্প্রতি রেল ডাবল লাইন ও ইলেকট্রিক ট্রেন চালাবার জন্য ইলেকট্রিফিকেশনের কাজ করছে রেল কর্তৃপক্ষ।পুরো এলাকার রাস্তা খুড়ে রেখেছে।

যার ফলে চলাচলের অসুবিধা হচ্ছে এলাকাবাসীদের। গ্রাম থেকে শহরে আসতে গেলে দীর্ঘ ৭ কিলোমিটার পথ ঘুরে আসতে হচ্ছে তাদের। আর এতেই সমস্যায় পড়েছেন তারা।

গ্রামবাসীদের অভিযোগ সাংসদ, বিধায়ক সহ বিভিন্ন সরকারি দপ্তরে বহু আবেদন নিবেদন করে সমস্যার সুরাহা না হওয়ায় এই ৫ টি গ্রামের ১২০০ ভোটার তারা সকলেই ভোট বয়কটের সিদ্ধান্তের কথা সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে তারা এলাকায় মঞ্চ বেধে হাতে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখান।

নির্বাচনে‌র আগে রেল গেটের দাবি তুলে জোরদার আন্দোলনে নামল জলপাইগুড়ি সদর ব্লকের , বেলাকোবা গ্রাম পঞ্চায়েতের রানীনগর সংলগ্ন দেমধাপাড়া এলাকা‌র বাসিন্দারা। রীতিমতো মঞ্চ গড়ে মাইক বাজিয়ে আন্দোলন শুরু করেন এলাকার কয়েক‌শো মানুষ।

Leave a Reply

Your email address will not be published.